বার্তা পরিবেশক :

গত ৬ এপ্রিল  হতে ৭  এপ্রিল  ০৮.০০টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স)  মোঃ খায়রুজ্জামান, এসআই প্রদীপ চন্দ্র যে, এসআই মোঃ মনির হোসেন, এসআই মোঃ মাজেদুল ইসলাম, রাশেদ খান, মোঃ আনোয়ার হোসেন, সঙ্গীয় ফোর্স কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ০৫ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। মোঃ জসিম উদ্দিন (৫০), পিতা- মৃত আবুল কালাম, সাং- সমিতিপাড়া, ০১নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ২। আলাউদ্দিন(২০), পিতা- আব্দুস সালাম, সাং- মাতারবাড়ী, সরদার পাড়া, ১নং ওয়ার্ড, থানা- মহেশখালী, জেলা- কক্সবাজার, ৩। আলাউদ্দিন হোসেন (২৪), পিতা- ওজির হোসেন প্রঃ ওজিরা, সাং- পূর্ব মাছুয়াখালী, পিএমখালী, থানা ও জেলা- কক্সবাজার, ৪। কলিম উল্লাহ (২৫), পিতা- মৃত মোঃ শফি উল্লাহ, সাং- চান্দের ঘোনা, ৫নং ওয়ার্ড, কলেজ গেইট থানা ও জেলা- কক্সবাজার, ৫। সামাফ্র, স্বামী- ইছহলা, মাতা- মাচিং, সাং- বার্মিজ মার্কেট, ষ্টোর ও নম্বর চৌধুরী শপিং কমপ্লেক্স নীচ তলা, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজারকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।